Chandigarh kare Aashiqui Review 2021 /চণ্ডীগড় কারে আশিকি পর্যালোচনা:

https://www.purusattom.com/2021/12/chandigarh-aashiqui-review-2021.html
Chandigarh kare Aashiqui

 Chandigarh kare Aashiqui Review 2021 

চণ্ডীগড় কারে আশিকি পর্যালোচনা: অভিষেক কাপুরের সর্বশেষ রোমান্টিক কমেডিতে আয়ুষ্মান খুরানা এবং বাণী কাপুর তারকা.


চণ্ডীগড় কারে আশিকি পর্যালোচনা: অভিষেক কাপুরের সর্বশেষ ছবিতে আয়ুষ্মান খুরানা এবং বাণী কাপুর তারকা.

10 ডিসেম্বর, এ প্রকাশিত ৷


মনিক রাওয়াল কুকরেজা

চণ্ডীগড় কারে আশিকি-এর ট্রেলার আসার পর থেকে, ছবির প্লটরধেধেধেধেধেযঅিরে যছবির প্লটরগেধেধেধেধেধেযঅিরে। ট্রেলারটি আমাদের একটি ইঙ্গিত দিয়েছে কিন্তু এটির অধিকইেংেংে। যদিও আমরা আয়ুষ্মান খুরানাকে নিষিদ্ধ বিষয়গুলির উপর ভিত্তি করে চলচ্চিত্রগুলি নিতে দেখে অভ্যস্ত, এই সময়, এটি হলেন বাণী কাপুর, যিনি ডুব দিয়ে ছ অজ অজ ফিল্মটি কী গুরুত্বপূর্ণ তা দৃষ্টি হারায় না এবং তাই, এখানে এবং সেখানে সামান্য ত্রুটিগুলি সহজেই উপেক্ষা করা হয়.



Chandigarh kare Aashiqui Review


অভিষেক কাপুর দ্বারা পরিচালিত, চণ্ডীগড় কারে আশিকি প্রথম দৃশ্য থেকেই স্পষ্ট করে দেয় যে এটি চণ্ডীগড়ের সে টে ্য সুতরাং, আপনি যদি টি শার্ট বা দেয়ালে ঝলকানিতে কিছু ইন ইওর ফেস কোট (টি শার্ট ছোট ব্যক্তিত্ব দেখ, এটি কেবল আপনার বিরুদ্ধে, রুমের সবচেয়ে কঠিন কর্মী) বা লোকেদের খাওয়ানো হয় তবে বিস্মিত হবেন না যে কোন জায়গায় এবং সর্বত্র সবচেয়ে রঙিন ভাষা ব্যবহার করে ।


মানবিন্দর মুঞ্জাল ওরফে মনু (আয়ুষ্মান) একজন ফিটনেস ফ্রিক, যিনি একটি জিমের মালিক এবং একটি বার্ষিক স্থানীয় চ্যাম্পিয়নশিপের জন্য কঠোর প্রস্তুতি নিচ্ছেন যা তিনি এখনও পর্যন্ত ক্র্যাক করতে পারেননি। মানভি ব্রার (ভানি), একজন জুম্বা প্রশিক্ষককে যখন তার জিমে ক্লাস নেওয়ার জন্য নিয়োগ করা হয় তখন পরিস্থিতি বদলে যায়। মনু তার বাফ বডি সহ এবং মানভি তার গ্ল্যাম লুক সহ, তাত্ক্ষণিকভাবে একে অপরের প্রতি আকৃষ্ট হয় এবং এর ফলে উভয়ের মধ্যে একটি রোমান্টিক এবং আবেগপূর্ণ সম্পর্ক হয়। তবে মানভির কাছে কেবল একজন সুন্দর চেহারার মহিলা হওয়ার চেয়ে আরও অনেক কিছু রয়েছে এবং তার অতীত সম্পর্কে সত্য শেখার পরে মনু গভীর বিভ্রান্তির মধ্যে পড়ে গেছে।


চণ্ডীগড় কারে আশিকি: পর্যালোচনা


অভিষেক একজন ট্রান্স মহিলার গল্পের সাথে মোকাবিলা করার সময় অপরিসীম পরিপক্কতা, সংবেদনশীলতা এবং সংযম দেখায় এবং এটিকে সম্মানজনকভাবে অনস্ক্রিনে দেখানো হয়। এমন কিছু যা আমাদের সমাজ এখনও গ্রহণ করেনি, ফিল্মটি সেই স্টেরিওটাইপগুলি থেকে দূরে সরে যাওয়ার চেষ্টা করে কিন্তু ক্লিচের উপর নির্ভর করে নয়। একটি রোমান্টিক গল্পের সাথে একটি আউট-অফ-দ্য-বাক্স চিন্তা রয়েছে যাতে আবেগ, প্রতারণা, অস্বীকার, দ্বিধা এবং গ্রহণযোগ্যতার স্তর রয়েছে। আমি পছন্দ করেছি যে অভিষেক মানভির সত্য সম্পর্কে আমাদের বলার জন্য আমাদের দিকে ধাঁধা ফেলেনি। ফিল্মটিতে প্রায় 20 মিনিট এবং এটি পরিষ্কার যে জিনিসগুলি কোথায় যাচ্ছে।



এর প্রায় দুই ঘন্টার রানটাইমের জন্য, গল্পটি দ্রুত গতিশীল এবং ট্র্যাকের বাইরে যায় না। বিল্ড আপ থেকে টুইস্ট থেকে ক্লাইম্যাক্স পর্যন্ত, এটি অপ্রয়োজনীয় সাবপ্লট না এনে তার মূলে লেগে থাকে। যাইহোক, যখন লোকেরা তাদের লিঙ্গ পরিচয়ের ভিত্তিতে সমাজে এই ধরনের পক্ষপাতের মধ্য দিয়ে যায় তখন বাস্তব জীবনে আসলে কী ঘটে তা আরও কিছুটা দেখিয়ে অভিষেক গল্পটি হাতে নিয়ে অনেক কিছু করতে পারতেন। এমনকি ক্লাইম্যাক্স কোন শক্তিশালী আবেগ জাগিয়ে তোলে না বা আপনাকে দাঁড়াতে এবং ফিল্মটি যে বার্তা দেওয়ার জন্য সেট করেছিল তা প্রশংসা করতে বাধ্য করে না।


এর প্রায় দুই ঘন্টার রানটাইমের জন্য, গল্পটি দ্রুত গতিশীল এবং ট্র্যাকের বাইরে যায় না। বিল্ড আপ থেকে টুইস্ট থেকে ক্লাইম্যাক্স পর্যন্ত, এটি অপ্রয়োজনীয় সাবপ্লট না এনে তার মূলে লেগে থাকে। যাইহোক, যখন লোকেরা তাদের লিঙ্গ পরিচয়ের ভিত্তিতে সমাজে এই ধরনের পক্ষপাতের মধ্য দিয়ে যায় তখন বাস্তব জীবনে আসলে কী ঘটে তা আরও কিছুটা দেখিয়ে অভিষেক গল্পটি হাতে নিয়ে অনেক কিছু করতে পারতেন। এমনকি ক্লাইম্যাক্স কোন শক্তিশালী আবেগ জাগিয়ে তোলে না বা আপনাকে দাঁড়াতে এবং ফিল্মটি যে বার্তা দেওয়ার জন্য সেট করেছিল তা প্রশংসা করতে বাধ্য করে না।


চণ্ডীগড় কারে আশিকি রিভিউ: 2021


আয়ুষ্মান তার চরিত্রের সাথে বিন্দুতে আছেন এবং তিনি মনুর ত্বকে কিছুটা গভীরভাবে প্রবেশ করেছেন। মনু চরিত্রে অভিনয় করার জন্য তার শারীরিক রূপান্তর অন্তত বলতে গেলে পাগল। তিনি একটি আন্তরিক অভিনয় প্রদান করেন, ঠিক যেমন তিনি তার আগের বেশিরভাগ চলচ্চিত্রে করেছেন, সমাজে বিদ্যমান নিষিদ্ধতা থেকে মুক্ত হওয়ার চেষ্টা করছেন।



Vaani এখানে সত্যিই একটি উদ্ঘাটন. সাহসী, সাহসী এবং তার অতীত সম্পর্কে ক্ষমাহীন, তিনি মানভিকে এমন একজনের মতো দেখাতে দেন যিনি সমাজের মানসিকতা পরিবর্তন করার চেষ্টা করছেন না কিন্তু পরিবর্তন আনতে অবশ্যই অনুঘটক হিসেবে কাজ করছেন। তিনি সুন্দরী এবং তার আগের চলচ্চিত্রগুলির বিপরীতে, শুধুমাত্র তার পোশাকের চেয়ে তার অভিনয়, সংলাপ, অভিনয়ের উপর বেশি জোর দেওয়া হয়েছে।

আরও পড়ুন: অ্যান্টিম মুভি রিভিউ: আয়ুষ শর্মা একটি ঘুষি প্যাক করেন যখন সালমান খান এই বিশাল বিনোদনে পিছনের আসন নেন


আয়ুষ্মান এবং বাণীর অনস্ক্রিন রসায়নও আকর্ষণীয় এবং দু'জন একে অপরকে বিশ্রী না করে অন্তরঙ্গ দৃশ্যে পরিপূরক করে।


এখানেও কৃতিত্ব সুপ্রতীক সেন এবং তুষার পরাঞ্জপেকে যায় তাদের সহজ প্রবাহিত চিত্রনাট্যের জন্য যা খুব বেশি দেখায় না। এমনকি তাদের থেকে সংলাপগুলি সূক্ষ্মভাবে হাস্যরসের সাথে শীর্ষে রয়েছে তবে বিষয়টির গুরুত্বের সাথে হস্তক্ষেপ করে না।


সমর্থক কাস্টের মধ্যে, গৌতম শর্মা, গৌরভ শর্মা (মানুর যমজ বন্ধু হিসাবে) মজার ছেলে, অন্যদিকে মনুর বোন (তানিয়া আবরোল এবং সাওয়ান রূপোয়ালি) বেশ সাধারণ নজিরবিহীন ভাইবোন যারা তার বিয়ে করার জন্য আসছে। অঞ্জন শ্রীবাস্তব (মানুর দাদা) এবং গিরিশ ধমিজা (মনুর বাবা), কানওয়ালজিৎ সিং (মানভির বাবা) গল্পটিকে শক্তিশালী সমর্থন দেন।


ফিল্মটিতে প্রতি 20 মিনিটে প্রায় পাঁচ থেকে ছয়টি গান পপিং হয়, তবে এটি আনন্দদায়ক আশ্চর্যজনক ছিল যে তারা কেবল গল্পটিকে এগিয়ে নিয়ে যায়। যদিও তুম্বে তে জুম্বা এবং খেঞ্চ তে নাচ আপনার মর্মস্পর্শী পার্টি নম্বর, আয়ুষ্মান যে মাফি গেয়েছেন তা হৃদয় বিদারক। শেষ কৃতিত্বের শিরোনাম ট্র্যাক আপনাকে খাঁজকাটা করে তোলে এবং আপনার মুখে হাসি নিয়ে থিয়েটার ছেড়ে চলে যায়।


সামগ্রিকভাবে, চণ্ডীগড় কারে আশিকি, অন্তর্ভুক্তির একটি শক্তিশালী বার্তা পাঠানোর সঠিক উদ্দেশ্য নিয়ে আপনাকে বিনোদন দেয়।

চণ্ডীগড় কারে আশিকি রিভিউ: 2021/Chandigarh Aashiqui Review 2021 

চণ্ডীগড় কারে আশিকি পরিচালক: অভিষেক কাপুর কাস্ট: আয়ুষ্মান খুরানা, বাণী কাপুর ।








Comments

Popular posts from this blog

Image of Thakur anukul family

Life -style -of thakur

Path-chalar sathi- pather kori